কিস ডে; তারিখ, ইতিহাস, শুভেচ্ছা বার্তা, উক্তি, স্ট্যাটাস, ছবি

কিস ডে বা চুম্বন দিবস, কিস হলো ভালোবাসার একটি বহিঃপ্রকাশ রূপ। প্রেমিক প্রেমিকার যুগল কিসের মাধ্যমে একে অপরকে ভালোবাসা আদান-প্রদান করে থাকে। যেকোনো বয়সেই অর্থাৎ একজন প্রাপ্তবয়স্ক মেয়ে অথবা ছেলে তার প্রিয়জনকে কিসের মাধ্যমে ভালোবাসা দিতে পারে এবং নিতে পারে। ভাই বিশ্বব্যাপী কিস ডে ব্যাপকভাবে জনপ্রিয় একটি দিন। তাই বিশ্ব কিস ডে সম্পর্কে এই নিবন্ধে আমরা আলোচনা করতে যাচ্ছি। কারণ, প্রতি বছর হাজার হাজার মানুষ কিস ডে এসএমএস বিশেষ সম্পর্কে অনলাইনে অনুসন্ধান করে থাকে। আপনি যদি কিস্তির এসএমএস প্রিয়জনকে পাঠানোর মত বার্তা পেতে চান তাহলে এই নিবন্ধটি আপনার জন্যই।

কিস ডে কবে?

বুধবার

,

৬ জুলাই
আন্তর্জাতিক চুম্বন দিবস 2022

ভালোবাসা সপ্তাহের বহুল প্রতীক্ষিত দিন, কিস ডে অবশেষে এসেছে। এটি বছরের সেই সময় যখন দম্পতিরা একে অপরকে চুম্বন করে তাদের ভালবাসা প্রকাশ করে। এই দিনটি দম্পতিদের মধ্যে দৃঢ় বন্ধন দেখায় এমন ভালবাসা এবং যত্ন প্রকাশ করার জন্যও পালিত হয়। এই দিনে, আপনার অংশীদারদের চুম্বন শুধুমাত্র তাদের বিশেষ অনুভব করে না বরং কিছু ক্যালোরি পোড়ায় যা একজন ব্যক্তিকে চাপ এবং উদ্বেগ মোকাবেলা করতে সাহায্য করে।

ভ্যালেন্টাইন সপ্তাহের সপ্তম দিন এখানে, তাই আপনার প্রেমিককে আপনার বাহুতে আলিঙ্গন করতে এবং তাকে গরম, ভেজা চুম্বন দিয়ে ঝরানোর জন্য প্রস্তুত হন। আপনার প্রিয়জনের দিনটিকে বিশেষ করে তুলতে তারপর তাদের এই হৃদয়গ্রাহী শুভেচ্ছা, উদ্ধৃতি এবং বার্তা পাঠিয়ে আপনার চুম্বন দিবস শুরু করুন৷ এছাড়াও, আপনি আপনার হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং ইনস্টাগ্রাম স্ট্যাটাসে তাদের সুন্দর ছবি সহ এই শুভেচ্ছা পোস্ট করতে পারেন।

চুম্বন দিবস এর শুভেচ্ছা বার্তা 

যখন শব্দগুলি মারামারি বুঝতে পারে না, একটি মিষ্টি চুম্বন সবকিছুকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনে। শুভ চুম্বন দিবস ভালবাসা.

চুম্বন দাগ চিহ্নিত করে এবং এই দাগগুলি আমার পদক… যা আমি গর্বিতভাবে পরিধান করি শুভ চুম্বন দিবস আমার ভালবাসা!

প্রেম, স্নেহ এবং যত্ন প্রকাশের সবচেয়ে স্বাভাবিক উপায় হল চুম্বন। তোমাকে আমার প্রিয়জন শুভ চুম্বন দিবস।

চুম্বন প্রতিটি সম্পর্কের জন্য প্রাকৃতিক মিষ্টির মতো কাজ করে। আপনি যত বেশি চুম্বন করবেন, ততই মধুর বন্ধন ভাগ করবেন। শুভ চুম্বন দিবস!

প্রথমবারের মতো চুম্বনের সিদ্ধান্তটি যে কোনও প্রেমের গল্পে সবচেয়ে গুরুত্বপূর্ণ। এটি দুটি মানুষের সম্পর্ককে অনেক বেশি দৃঢ়ভাবে পরিবর্তন করে। শুভ চুম্বন দিবস!

চুম্বন আমাদের একে অপরের সাথে বারবার প্রেমে পড়তে দেয় এবং চিরকালের জন্য একে অপরের চোখে নিশ্ছিদ্র করে তোলে। শুভ চুম্বন দিবস!

চুম্বন দিবস এর উক্তি

একটি চুম্বন হল একটি মনোরম কৌশল যা প্রকৃতির দ্বারা পরিকল্পিত হয়ে কথা বলা বন্ধ করার জন্য যখন শব্দ অতিরিক্ত হয়ে যায় – ইনগ্রিড বার্গম্যান

“আমাকে চুম্বন করুন, এবং আপনি দেখতে পাবেন আমি কতটা গুরুত্বপূর্ণ।” – সিলভিয়া প্লাথ

“এটি এক ধরনের চুম্বন যা তারাকে আকাশে আরোহণ করতে এবং বিশ্বকে আলোকিত করতে অনুপ্রাণিত করে।” – তাহেরেহ মাফি

“আমাকে চুমু দিয়ে অমর করুন.” – ক্রিস্টোফার মার্লো

“সূর্যের আলো পৃথিবীকে হাততালি দেয়, এবং চাঁদের আলো সমুদ্রকে চুম্বন করে: আপনি যদি আমাকে চুম্বন না করেন তবে এই সমস্ত চুম্বনের মূল্য কি?” – পার্সি বাইশে শেলি

সুগন্ধি কোথায় ব্যবহার করা উচিত?” একজন তরুণী জিজ্ঞাসা করলেন। “যেখানে কেউ চুম্বন করতে চায়।” – কোকো চ্যানেল

“একটি চুম্বন একটি গোপন বিষয় যা কানের জন্য ঠোঁট নেয়।” – এডমন্ড রোস্ট্যান্ড

কিস ডে এসএমএস

আজ বিশ্ব কিস ডে প্রেমিক-প্রেমিকারা তার প্রিয়জনকে কিস ডে এসএমএস ও শুভেচ্ছা বার্তা জানানোর প্রচলিত নিয়ম আছে। এর জন্য আপনি হয়তো আপনার প্রিয়জনকে কিস দিবসের একটি এসএমএস পাঠাতে যাচ্ছেন। কিন্তু আপনার মনের মত কোন এসএমএস খুঁজে পাচ্ছেন না। চিন্তিত হবার কারনেই আমরা কিছু সুন্দর সুন্দর এসএমএস এখানে যুক্ত করা হয়েছে।

আমি তোমাকে চুমু খেতে ভালোবাসি আর তুমি বললে আমি তোমাকে সারাদিন চুমু দিতে পারি। শুভ চুম্বন দিবস প্রিয়তমা!

সবচেয়ে বিস্ময়কর উপহারগুলির মধ্যে একটি যা আপনি যাকে ভালবাসেন তাকে দিতে পারেন একটি প্রেমময় চুম্বন শুভ চুম্বন দিবস!

আপনার চুম্বন জ্বালানী মত. আমার প্রতিদিন সকালে আমার দিন শুরু করার জন্য, প্রতি সন্ধ্যায় আমার মন স্থির করার জন্য, প্রতি রাতে একটি আরামদায়ক ঘুমের জন্য এটি প্রয়োজন। শুভ চুম্বন দিবস, প্রিয়তমা!

তোমার ঠোঁটের অর্ধেক কারণ আমি প্রতিদিন তোমার প্রেমে পড়ি। আজ আমি শুধু তোমাকে তোমার ঠোঁটে চুমু খেতে চাই। শুভ চুম্বন দিবস আমার ভালবাসা!

যদি একটি চুম্বন আমার সমস্ত অসুস্থতার ওষুধ হয় তবে আমি সারা জীবন অসুস্থ থাকতে চাই। হ্যাপি কিস ডে।

আনন্দের সবচেয়ে বড় মুহূর্ত হল যখন আমি তোমাকে তোমার ঠোঁটে চুমু দিচ্ছি। শুভ চুম্বন দিবস, প্রিয়তমা!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *